দক্ষিন আফ্রিকার নারী এখন বাংলাদেশে স্বামীর খোঁজে | South African women are now looking for a husband in Bangladesh | Ekushe News

দক্ষিন আফ্রিকার নারী এখন বাংলাদেশে স্বামীর খোঁজে





দক্ষিন আফ্রিকার পুমালাংগা প্রদেশের দুলু সম্প্রদায়ের মেয়ে- সিপিওসিলি প্রিসিটলে একই এলাকায় ১টি দোকান ছিল বাংলাদেশের নোয়াখালীর ছেলে-  সাঈদ আল ফয়সালের । পন্য ক্রয় এর সুবাধে ভালো লাগতে থাকে একে অপরকে। এক সময় এই ভালোবাসা পরিনত পায় বিয়েতে । নিজের খ্রীস্টান ধর্ম ত্যাগ করে ২০০৯ সালে বিয়ে করেন এই দম্পত্তি । এর পরেই কোল আলোকিত করে আসে ২ কণ্যা সন্তান ফাহিম ফয়সাল  ও ফারহানা ফয়সাল।  হঠাত করেই ২০১৮ সালে বাংলাদেশে তার মার অসুস্থতার কথা বলে বাংলাদেশে আসার পর সকল যোগাযোগ বন্ধ করে লাপাত্তা হয়ে যান ফয়সাল। ২ সন্তান নিয়ে তিনি পড়েন ভালো বিপাকে। অবশেষে ২ সন্তান নিয়ে তিনিও চলে আসেন বাংলাদেশে তার স্বামীর সন্ধানে। বাংলাদেশ দূতাবাস সহ সকল কমিনিটিতে ও মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন এই আফ্রিকান। 










সিপিওসিলি প্রিসিটলে বলেন , "২০০৯ সালে আমাদের বিয়ে হয় , আমি নিজের খ্রিস্টান ধর্ম ত্যগ করে ইসলাম ধর্ম গ্রহন করে ফয়সাল কে বিয়ে করি। আমার ২ কন্যা সন্তান আছে। ২০১৮ সালে ফয়সাল তার মায়ের অসুস্থতার কথা বলে বাংলাদেশে আসে কিন্তু তারপর হতেই সে আমার সাথে আর কোন যোগাযোগ করেনি। তাই আমি শেষ পর্যন্ত আমার স্বামীর খোজ করতে বাংলাদেশে চলে এসেছি। আমি চাই সে আমাদের খোজ খবর নেন"