আজকের রাশিফল

 

                                                       আজকের রাশিফল 

                                                                                                                                   তারিখঃ ০৬/০১/২০২২

                                                                                                                                   রোজঃ বৃহস্পতিবার






                                                                          মেষ রাশি 

আজ কোনও বাজে লোকের জন্য ভয় বাড়তে পারে,ব্যবসার দিকে কোনও সমস্যা বৃদ্ধি। চোখের কোনও রোগ বাড়তে পারে। মায়ের দিক দিয়ে কোনও কষ্ট বাড়তে পারে। বাড়তি কোনও কাজের চাপ বৃদ্ধি পাবে ।স্ত্রীর সঙ্গে একটু বুঝে চলুন। মানসিক উত্তেজনা বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও চাপ ও খরচ বাড়তে পারে। চাকুরীর স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। বাহিরের কোনও লোকের জন্য আজ খরচ বৃদ্ধি।

         শুভ রং- "লাল"
         শুভ দিক - "দক্ষিন" 
         শুভ সংখ্যা - "৩১" 


                                                                            বৃষ রাশি

সম্পত্তির অধিকার ব্যপারে কোনও বিবাদ বাড়তে পারে, আজ কোনও অপমান কপালে জোটার সম্ভাবনা। ব্যবসার ভাল যোগাযোগ আসতে পারে। বুদ্ধির ভুলের জন্য কাজের ক্ষতি হতে পারে। অংশীদারি ব্যবসার দিকে মন্দা আসতে পারে। কোনও যন্ত্রনা বৃদ্ধি ও পেটের কোনও সমস্যা বৃদ্ধি। আপনার কোনও নিন্দা আলোচনা হতে পারে। কিছু পাওনা হতে পারে। আয় বৃদ্ধি ও সঞ্চয় বৃদ্ধি। কর্ম স্থানে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক। ভ্রুমনের জন্য দিনটি ভাল হবে না।

         শুভ রং- "সাদা"
         শুভ দিক - "আগ্নিকোষ " 
         শুভ সংখ্যা - "৬৩" 

                                                                    মিথুন রাশি
গাড়ি চালকেরা একটু সাবধানে গাড়ি চালান। বাড়তি কিছু খরচের জন্য চিন্তা। প্রেমের জন্য কোনও সিদ্ধান্ত নিতে দেরি হতে পারে। পিতামাতার জন্য মনে দুঃখ আসতে পারে। মধুর কথা বার্তা বলবার জন্য বিপদ থেকে উদ্ধার। শত্রু ব্যপারে চাপ। পড়াশোনার জন্য ভাল সুযোগ বৃদ্ধি। কাজের দিকে উন্নতির চেষ্টা। ভাই ভাই কোনও বিবাদ বাড়তে পারে। সন্তানের কোনও ব্যবহারের জন্য মানসিক চাপ বৃদ্ধি। পিতার শরীর নিয়ে কোনও রূপ চিন্তা।

         শুভ রং- "সবুজ"
         শুভ দিক - "উত্তর-পূর্ব " 
         শুভ সংখ্যা - "৮২" 

                                                            কর্কট রাশি
অতিরিক্ত গর্ব হবার কারনে আজ বিবাদ বাধতে পারে, শেয়ার বাজারে একটু চিন্তা বাড়তে পারে। পেটের কোনও কষ্ট বাড়তে পারে। ব্যবসার দিকে কোনও বাড়তি লাভ আসতে পারে। মানসিক দিকে অস্থির ভাব থাকবে। গঠন মূলক কোনও কাজের জন্য উন্নতির সুযোগ বাড়তি কোনও ব্যবসার জন্য আলোচনা। আইনি কোনও কাজের জন্য ঝামেলা বাড়তে পারে। কাজের দিকে কোনও ভাল সুযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। মায়ের শরীর নিয়ে চিন্তা।

         শুভ রং- "সাদা"
         শুভ দিক - "উত্তর-পশ্চিম " 
         শুভ সংখ্যা - "২৮" 

                                                            সিংহ রাশি
সকাল থেকে শরীরে জড়তা ভাব বাড়তে পারে। মাথার যন্ত্রনা বৃদ্ধি।কাজের ব্যপারে কোনও প্রকার ব্যকুলাতা বাড়তে দেবেন না। ব্যবসার জন্য কোনও শুভ যোগাযোগ আসতে পারে। রাজনীতির লকেদের জন্য ভাল কোনও খবর আসার সম্ভাবনা। দাঁতের কোনও রোগ হবার সম্ভবনা। কোনও লোকের কাছে দয়ার পাত্র হতে পারেন। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাড়তি কোনও ব্যবসার দিকে অর্থ আসতে পারে। স্ত্রীর ব্যপারে কোনও চাপ।


         শুভ রং- "কমলা"
         শুভ দিক - "পূর্ব" 
         শুভ সংখ্যা - "৩৭"  

                                                             কন্যা রাশি
প্রেমের ব্যাপারে মানসিক যন্ত্রনা বাড়তে পারে। বাড়তি কিছু আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। ভাল কোনও জিনিষ নষ্ট হতে পারে। আজ কোনও বন্ধুর থেকে ক্ষতি হতে পারে। ব্যবসার দিকে কোনও চাপ আসতে পারে। আজ আপনার কোনও ব্যবহার লোকের খারাপ লাগতে পারে। শরীরে কোনও যন্ত্রনা বৃদ্ধি। ব্যবসার দিকে ভাল ও নতুন কোনও কাজের সুচনা। চাকুরীর স্থানে কোনও মহিলার সঙ্গে বিবাদ।
 

         শুভ রং- "সবুজ"
         শুভ দিক - "পশ্চিম" 
         শুভ সংখ্যা - "৫৫"    

                                                                 তুলা রাশি
রাজনীতির লোকেদের একটু চিন্তার কারণ দেখা যাচ্ছে। বিদ্যার ক্ষেত্রে বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। শরীরে কোনও অসুবিধা থাকলে দ্রুত চিকিৎসার প্রয়োজন। সহকর্মীদের কাছ থেকে সম্মান পেতে পারেন। জরুরি কাজ সকালে মেটান। প্রেমের ক্ষেত্রে খুব ভাবনাচিন্তা করে পা বাড়ান। প্রচুর ব্যয় বৃদ্ধি হওয়ায় সংসারে সমস্যা। কর্ম নিয়ে মনে চাঞ্চল্য। পড়াশোনার বিষয়ে কাউকে সাহায্য করতে হতে পারে।


         শুভ রং- "সাদা"
         শুভ দিক - "পশ্চিম" 
         শুভ সংখ্যা - "৫৫" 

                                                                    বৃশ্চিক রাশি
প্রেমে অশান্তি মিটে যেতে পারে। আজ কোনও কারণে মনে সংশয় বা ভয় কাজ করবে। আর্থিক ভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। কুটিরশিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অগ্রগতি। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। বাড়তি আয়ের সম্ভাবনা। রাগ বা জেদের কারণে রক্তচাপ বৃদ্ধি। বন্ধুবিচ্ছেদের সম্ভাবনা।

         শুভ রং- "কালচে লাল"
         শুভ দিক - "দক্ষিন" 
         শুভ সংখ্যা - "৬১" 

                                                                      ধনু রাশি
আজ ঠাকুর-দেবতার কাজে বিশেষ মনোযোগী হয়ে উঠবেন। কোনও বিশেষ বন্ধুর জন্য সংসারে অশান্তি হতে পারে। পেশাদারদের জন্য খুব উপযুক্ত সময়। বাড়িতে জীবজন্তু কেনার যোগ আছে। আপনার কোমল স্বভাব আপনাকে অনেকের কাছে প্রিয় করে তুলবে। কোনও সুসংবাদ আসাতে পারে। প্রচুর দায়িত্ব পালন করতে গিয়ে মানসিক চাপ। বিশ্বস্ত কেউ ঠকাবে, সতর্ক থাকুন।

         শুভ রং- "হলুদ"
         শুভ দিক - "পূর্ব" 
         শুভ সংখ্যা - "৭৪"  

                                                                     মকর রাশি
গবেষণার কাজে সাফল্য আসতে পারে। কাছের মানুষের জন্য দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। হস্তশিল্পে দক্ষতা দেখানোর সুযোগ আসতে পারে। কোনও কাজের জন্য সমাজে সুনাম অর্জন করতে পারেন। সন্তানদের সঙ্গে মতবিরোধ। ভাগ্যোন্নতির কোনও উপায় খুঁজে পেতে পারেন আজ। ফাটকা ও লটারিতে আয় বাড়তে পারে। ধর্ম নিয়ে আগ্রহ বৃদ্ধি। পিতার সঙ্গে কোনও ব্যবসার ব্যাপারে আলচনা হতে পারে।

         শুভ রং- "নীল"
         শুভ দিক - "দক্ষিন" 
         শুভ সংখ্যা - "৬৪" 

                                                                     কুম্ভ রাশি
আজ আপনার দ্বারা কোনও খারাপ কাজ হতে পারে। নিজের শখের জন্য বাড়তি খরচ বাড়তে পারে। কোনও বন্ধুর জন্য বিপদ থেকে উদ্ধার। পড়াশোনায় সুবিধা পেতে পারেন। প্রতিবেশীর সঙ্গে বিবাদ। আজ কর্মক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, মিথ্যে অপবাদে ফাঁসতে হতে পারে। সাংসারিক শান্তি বজায় থাকবে ।নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা।



         শুভ রং- "কালচে নীল"
         শুভ দিক - "দক্ষিন" 
         শুভ সংখ্যা - "৬৪" 

                                                                     মীন রাশি
পিতার সঙ্গে সকাল থেকে কোনও বিবাদ বাধতে পারে। মহিলাদের জন্য নতুন কিছু শুরু করার ভাল সময়। কল্যাণকর কাজে কিছু অর্থ ব্যয় হতে পারে। কোনও বিজ্ঞ ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা হতে পারে। পথেঘাটে সাবধানে চলাফেরা করুন। আজ বন্ধুর জন্য সংসারে বা নিজের জীবনে কোনও সমস্যার সৃষ্টি হতে পারে। কর্মসূত্রে দূরে কোথাও যেতে হতে পারে। অতিরিক্ত ক্রোধের জন্য বিপদে পড়তে পারেন।


         শুভ রং- "হলুদ"
         শুভ দিক - "ুত্তর-পূর্ব" 
         শুভ সংখ্যা - "৪৮"