শহীদ আফ্রিদি পাকিস্তানের প্রধান নির্বাচক! Shahid Afridi is the chief selector of Pakistan

শহীদ আফ্রিদিকে পাকিস্তান পুরুষ জাতীয় দলের অন্তর্বর্তীকালীন প্রধান নির্বাচক মনোনীত করা হয়েছে, তার এক সময়ের সতীর্থ আব্দুল রাজ্জাক এবং রাও ইফতিখার আঞ্জুম তিন সদস্যের কমিটির অংশ। আপাতত, নিয়োগটি শুধুমাত্র নিউজিল্যান্ডের বিরুদ্ধে আসন্ন হোম সিরিজের জন্য, এবং কমিটিকে প্রধান নির্বাচকের পদ থেকে অপসারণের আগে মোহাম্মদ ওয়াসিমের নেতৃত্বাধীন প্যানেল দ্বারা ঘোষিত টেস্ট স্কোয়াড পর্যালোচনা করার দায়িত্ব দেওয়া হয়েছে।
নতুন কমিটির কাছ থেকে তিনি "সাহসী ও সাহসী সিদ্ধান্ত" আশা করছেন বলে পিসিবি ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান নাজাম শেঠি এক বিবৃতিতে বলেছেন, "শহীদ আফ্রিদি একজন আক্রমণাত্মক ক্রিকেটার যিনি তার সমস্ত ক্রিকেট খেলেছেন কোনো ভয় ছাড়াই। 20 বছরের ক্রিকেট অভিজ্ঞতা, উল্লেখযোগ্য সাফল্যের সাথে সমস্ত ফরম্যাটে বৈশিষ্ট্যযুক্ত হয়েছে এবং আরও গুরুত্বপূর্ণ, সর্বদা তরুণ প্রতিভাকে সমর্থন ও সমর্থন করেছে।
"সুতরাং, আমাদের সম্মিলিত মতামতে, আধুনিক দিনের খেলার কঠোরতা, চাহিদা এবং চ্যালেঞ্জগুলি বোঝার জন্য তার চেয়ে ভাল আর কেউ নেই। আমি আত্মবিশ্বাসী যে খেলা সম্পর্কে তার অন্তর্দৃষ্টি এবং জ্ঞানের মাধ্যমে তিনি পাকিস্তানকে সেরা এবং বেছে নিতে সহায়তা করবেন। সবচেয়ে যোগ্য খেলোয়াড়, এবং আসন্ন সিরিজে দলের সাফল্যে অবদান রাখবে।" নতুন পিসিবি ব্যবস্থাপনা কমিটি, যেটি বৃহস্পতিবার অফিস গ্রহণ করেছে, শুক্রবার নির্বাচন কমিটি সহ অধুনালুপ্ত 2019 সংবিধানের অধীনে গঠিত সমস্ত কমিটি ভেঙে দিয়েছে।