মৃত্যুর ১ ঘন্টা আগে লাইভে এসে | আমি বাঁচতে চাই , আল্লাহ আমারে বাঁচান | Orin Death News RIP

  আমি বাঁচতে চাই , আল্লাহ আমারে বাঁচান

মৃত্যুর ১ ঘন্টা আগে লাইভে এসে এমনি আকুতি করলেন এই মেয়েটি । জানা গেছে লাইভের কিছুক্ষন পরেই ওভার ব্লিডিং এর জন্য শেষ পর্যন্ত মেয়েটি মারা গিয়েছেন । (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেঊন)

লাইভে এসে মেয়েটি বলেন -
আমার নাম অরিন , আমি ঢাকার মোহাম্মদপুরে থাকি । আমি কখনো লাইভে আসি না ,এই প্রথম লাইভে আসলাম । আমি হয়তো বেশিদিন বাচবো না । আর ৫ জনের মতো আমারো বাঁচতে খুব ইচ্ছা হচ্ছে।
আমার এমন একটি রোগ হয়েছে যা ডাক্তার ও জানেন না এইটা কি রোগ । এই রোগের কারনে আমার নাক,মুখ,চোখ ও নাভি দিয়ে রক্ত পরে । খুব ব্যথা করে । এতোক্ষন অক্সিজেন নিয়েছি বলে এখন শ্বাস নিতে পারছি তাই অনেক রিকোয়েষ্ট করে ডাক্তারের কাছ থেকে মোবাইল নিয়েছি । আমার বাবা আরও ১ বছর আগে মারা গিয়েছেন । তিনিও অপরশনের পরের দিন মারা গিয়েছেন । আমি সবার বড় । এই পর্যন্ত আমার মা আমার পিছে সব টাকা শেষ করে ফেলেছে । আমাকে কোন হাসপাতালে ভর্তি নেয় না । শেষ পর্যন্ত কিডনি হাসপাতালে ভর্তি হয়েছি কিন্তু এখানে প্রতিদিন ৩৫০০০/- টাকা লাগে । যা আমাদের পক্ষে এখন আর সম্ভব না । আপনাদের কাছে সাহায্য চাই না আমার জন্য একটু দোয়া করেন । আমার খুব কষ্ট হচ্ছে । আমার বন্ধু-বান্ধবিদের দেখতে খুব ইচ্ছা হচ্ছে । 
ঠিক এমনি আকুতি করেছিলেন এই বোন টি ।

আল্লাহ তাকে জান্নাতুল ফেরদৌস দান করুক । আমিন ।

কমেন্টে আমিন লিখার অনুরোধ রইলো ।


লাইভটি শুনুন -