Header Ads Widget

Responsive Advertisement

করোনা নেগেটিভ হলেন সাকিব | All Rounder Shakib Al Hasan is corona negative | Ekushe News

 করোনা পরীক্ষায় নেগেটিভ হিসেবে শনাক্ত হয়েছেন জাতীয় দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। 

শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের প্রথম ম্যাচে অংশ নিতে পারেন তিনি। যদিও তার অংশগ্রহণ নিয়ে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত আসেনি এখনও।

শ্রীলঙ্কা সিরিজে জয়ই লক্ষ্য থাকবে -সাকিব


বাংলাদেশ দল চট্টগ্রামে পাড়ি জমালেও সাকিব অবস্থান করছিলেন যুক্তরাষ্ট্রে, তাই খানিক বিলম্বে চট্টগ্রামে দলের সাথে যোগ দেওয়ার কথা ছিল। দেশে ফেরার পর করোনা পরীক্ষায় নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসে। তখন বোর্ডের পক্ষ থেকে জানানো হয়, সাকিব আইসোলেশনে রয়েছেন এবং প্রথম টেস্ট থেকে ছিটকে পড়েছেন।

 
এর আগে দক্ষিণ আফ্রিকা সফর অসমাপ্ত রেখেই অর্থাৎ টেস্ট সিরিজ না খেলেই পরিবারের সদস্যদের অসুস্থতার কারণে দেশে ফিরে এসেছিলেন সাকিব। তারপর তিনি উড়াল দিয়েছিলেন যুক্তরাষ্ট্রে। যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) লিজেন্ডস অব রূপগঞ্জের পক্ষে কিছু ম্যাচও খেলেছিলেন। তারপর আবারও ছুটে গিয়েছিলেন যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে।

শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের প্রথম ম্যাচের দলে ছিলেন সাকিব। ফলে এই সিরিজ খেলতে আবারও দেশে ফেরেন তিনি। রবিবার দেশে ফেরার পর দুই দফা করোনা পরীক্ষা করানো হয়েছে তার। দুইবারই পজিটিভ শনাক্ত হয়েছেন। এতে চলে যেতে হয় আইসোলেশনে।

টেস্টে বিরতি নেওয়ার সিদ্ধান্ত থেকে সরে এসেছেন সাকিব


তবে এবার সাকিবের নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। জাতীয় দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন বিডিক্রিকটাইমকে জানিয়েছেন, ‘সাকিব খেলার মত ফিট হলে অবশ্যই খেলবে।’ 

টিম ম্যানেজমেন্টও সাকিবের নেগেটিভ হওয়ার খবরে খুশি। জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, ‘সাকিবের নেগেটিভ হওয়ার বিষয়টা শুনেছি। ম্যানেজমেন্টের মধ্যেও আলোচনা হয়েছে। সাকিবের সঙ্গে কথা বলেই সব ঠিক করা হবে। খেলতে পারলে অবশ্যই দলের জন্য ভালো।’