বিপিএলে পুষ্পা উদযাপনে মেতেছেন অপু-সাকিব ও ব্রাভো | Pushpa Raj | BPL | Ekushe News

 

বিপিএলে এখন চলছে পুষ্পারাজ। নাজমুল অপুকে দিয়ে শুরু, এখন তেলুগু মুভি পুষ্পা দ্য রাইজের হুক স্টেপে তাল মেলাচ্ছেন সাকিব আল হাসান, ডোয়াইন ব্রাভো।





শুধু বিপিএল নয়, ওয়ার্নার, জাদেজা, রায়নাদের মতো ক্রিকেটের সব বড় তারকারা সামাজিক মাধ্যমে পুষ্পাকে অনুকরণ করে দিচ্ছেন একের পর এক ভিডিও।


ভারতের তেলুগু ইন্ডাস্ট্রির নতুন মুভি পুষ্পা দ্যা রাইজ ইতিমধ্যে সারা ফেলেছে বক্স অফিসে। শুধু চিত্রনাট্য নয়, দক্ষিণী স্টাইলিশ সুপারস্টার অল্লু অর্জুনের সিগনেচার মুভ ও হুক স্টেপের জন্য এখন বিশ্বব্যপী আলোচনার বিষয় এই মুভি।

সেই জ্বর বাংলাদেশে এলো নাজমুল অপুর হাত ধরে। সিলেট সানরাইজার্সের এই স্পিনার নিজের পুরনো নাগিন মুভ ছেড়ে হঠাৎই মজলেন পুষ্পা সেলিব্রেশনে। প্রায় প্রতিটি উইকেট শিকারের পর তার এই উদযাপন যোগাচ্ছে বিনোদনের খোরাক। নাজমুল অপু জানান মুভিটি দেখার পর থেকেই পুষ্পারাজ চরিত্রটির ভক্ত হয়ে যান তিনি।

তবে গত মঙ্গলবার পুষ্পা সেলিব্রেশনের তালিকায় নাম লেখালেন ফরচুন বরিশালের দুই তারকা সাকিব আল হাসান ও ডোয়াইন ব্রাভো। কুমিল্লার ফ্যাফ দু প্লাসিকে ফেরানোর পর সাকিবের উদযাপন কিংবা মাহিদুল ইসলামকে ফেরানোর পর ব্রাভোর নাচটি হয়তো নিখুঁত হয়নি, তবে জানান দিলেন সামনের দিন গুলোতে বিপিএলে আরও অনেকেই আগ্রহী এই মুভে।

শুধু বিপিএল নয়, বিশ্ব ক্রিকেটের অন্য তারকারাও মজেছেন পুষ্পায়। রবীন্দ্র জাদেজা, শিখর ধাওয়ান, সুরেশ রায়নারা মুভিটির নায়ক অল্লু অর্জুনকে ট্যাগ করেই সামাজিক মাধ্যমে ছাড়ছেন হুক স্টেপের ভিডিও। তবে এই মুভি নিয়ে সবচে বেশি আগ্রহ কোন ভারতীয়র নয় বরং অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারের। শুধুমাত্র পুষ্পাকে নিয়েই তিনটি ভিডিও বানিয়েছেন এই অজি তারকা। কখনো বলছেন ডায়লগ, আবার কখনো নাচছেন। সব শেষ মুভিটির একটি গানে অল্লু অর্জুনের জায়গায় নিজের চেহারা বসিয়ে মঙ্গলবার ইনস্টাগ্রামে যে ভিডিও শেয়ার করেছেন তা মাত্র ১৫ ঘন্টায় পেয়েছে ৩০ লাখের বেশি ভিউ।

এবার দেখা যাক, ক্রিকেট দুনিয়ার কে হন পুষ্পারাজের পরবর্তী শিকার।